গাংনীর সাংবাদিক মোহম্মদ ওসমান গনী আর নেই


গাংনী প্রতিনিধিঃমেহেরপুরের গাংনীর সাংবাদিক মোহম্মদ ওসমান গনী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না এলাহী রাজিউন)। মঙ্গলবার সকাল ৬টায় কুষ্টিয়া জেলার মিরপুর হাসপাতালে তার মৃত্যু হয়। মাইটিভি’র গাংনী উপজেলা প্রতিনিধি মোহাম্মদ ওসমান গনী পৌর এলাকার বাঁশবাড়িয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক সাইদুর রহমানের ছেলে।

সে দীর্ঘদিন মাইটিভি’র গাংনী উপজেলা প্রতিনিধি হিসেবে সুনামের সহিত কাজ করে আসছেন। মোহাম্মদ ওসমান গনীর পরিবার জানান,মঙ্গলবার রাত ৩টার সময় বুকে ব্যাথা অনুভব করে সে। প্রথমে গ্যাস সমস্যা ধারনা করে প্রাথমিক অবস্থায় ঔষধ সেবন করে। পরে ব্যাথা বাড়তে থাকলে চিকিৎসার জন্য তাকে ভোর ৫টার সময় গাংনী হাসপাতালে নেয়া হয়।

কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ ওসমান গনীর অবস্থা আশংখা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। কুষ্টিয়া যাওয়ার পথে আমলা-নিমতলা এলাকায় পৌছানোর পর ব্যাথা প্রকট আকার ধারন করে। এর পরপরই মিরপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সাংবাদিক মোহাম্মদ ওসমান গনীর বিবাহিত তার ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। মৃত্যুকালে বাবা,মা,ভাই বোন,স্ত্রী সহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যু গভীরভাবে শোকাহত মেহেরপুরবিডি নিউজ পরিবার।ওসমান গনীর মৃত্যুতে শোক জানিয়েছেন,সাংবাদিক সমাজ,রাজনৈতিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *