শিরোনাম:

মেহেরপুরে সড়ক দুর্ঘটনা অদক্ষ চালকের কারণে স্কুল ছাত্রীর মৃত্যু

মেহেরপুরে সড়ক দুর্ঘটনা অদক্ষ চালকের কারণে স্কুল ছাত্রীর মৃত্যু
image_pdfimage_print

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবানীপুর গ্রামে পাওয়ারট্রলারের (কৃষি কাজে ব্যবহারিত) সাথে ধাক্কা লেগে শ্নিগ্ধা খাতুন (১২) নামের এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ১১ টার দিকে মুজিবনগর উপজেলার ভবানীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্নিগ্ধা খাতুন একই গ্রামের আসলাম আলীর মেয়ে। সে স্থানীয় কেদারগঞ্জ জিনিয়াস স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, ঘটনার সময় শ্নিগ্ধা গ্রামের রাস্তার খেলা করছিল। এসময় একটি পাওয়ার ট্রলার নিয়ন্ত্রন হারিয়ে তাকে ধাক্কা দিলে সে রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনালের হাসপাতালে ভর্তি করলে কর্তবরত চিকিৎস তাকে তার মৃত্যু ঘোষনা করেন।

শ্নিগ্ধার পিতা আসলাম বলেন, সামান্য সময়ের জন্য বাড়ির বাইরে গিয়েছিল সে। বেশ কয়েকদিন ধরে প্রচন্ড শীত পড়ায় বাইরে খেলতে যাওয়া হয়নি তার। আজকে গিয়েছিল এর মধ্যে দূর্ঘটনা। ওই সকল যানের চালকে কোন প্রশিক্ষন থাকে না এ কারনে দূর্ঘটনা ঘটছে বলেও তিনি অভিযোগ করেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনার পর থেকে ট্রলারের চালক পলাতক রয়েছে।

মন্তব্য করুন