শিরোনাম:

গাংনীতে ৫ জানুয়ারী’র আলোচনা সভায় খোকন ॥ শেখ হাসিনা আছে বলেই মাতব্বরি করছেন

গাংনীতে ৫ জানুয়ারী’র আলোচনা সভায় খোকন ॥ শেখ হাসিনা আছে বলেই মাতব্বরি করছেন
image_pdfimage_print

মেহেরপুর নিউজ টোয়েন্টিফোর ডটকম, ০৫ জানুয়ারী ২০১৮:
মেহেরপুর গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাহিদুজ্জামান খোকন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, কোন নেতার বিরুদ্ধে সমালোচনা করবেন না। যারা নৌকা ও আওয়ামী লীগকে পছন্দ করে তারা সবাই আমাদের লোক। শেখ হাসিনা আছেন বলেই আপনারা আজ মতব্বরী করছেন। বিকেলে গাংনী উপজেলা মিলনায়তনে গণতন্ত্র উত্তোরণ দিবসের আলোচনা সভার সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
গাংনী উপজেলা ও পৌর আওয়ামী লীগ আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রারা আয়োজন করে।
বক্তৃতায় এক সময়ের তুখোড় ছাত্রনেতা সাহিদুজ্জামান খোকন বলেন, ১৯৮৬ সালের পর থেকে আজ ৩০ বছরের মধ্যে এ আসনে নৌকা পাশ করেনি। এর জন্য দায়ী কারা? তাই সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা বিজয়ী করতে হবে।
নেতাকর্মীদের দুর্বলতার কারণে অতিথি পাখিরা মাথার উপর ঘোরাঘুরি করছে উল্লেখ করে তিনি বলেন, বাইরের প্রার্থীকে ‘না’ বলতে হবে। কানা হোক খোড়া হোক- যারা এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকে তাদের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য নেত্রীর প্রতি অনুরোধ করেন তিনি। বক্তৃতায় আগামি এক মাসের সাংগঠনিক কর্মসুচী ঘোষণা করেন সাহিদুজ্জামান খোকন। ওয়ার্ড পর্যায় থেকে জনসভার মাধ্যমে সরকারের উন্নয়নের ব্যাপক প্রচারণার জন্য নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ ও নৌকা প্রতীকে বিশ্বাসী অনেকেই দলের সাথে রাজনীতি করতে চায় প্রসঙ্গ টেনে তৃণমূলের নেতাকর্মীদের উদ্দেশে সাহিদুজ্জামান খোকন বলেন, এখন ভেদাভেদ ও দ্বন্দ করার সময় নয়। দ্বন্দ যদি হয় তাহলে বিরোধী দলের সাথে হবে, দলের লোকের সাথে কোন বিরোধ নয়। যারা সংগঠন মেনে আমাদের সাথে চলতে চায় তাদেরকে অবশ্যই সুযোগ দিতে হবে। ওয়ার্ড-ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পর্যায়ের নেতাদের এ বিষয়ে সক্রিয় হওয়ার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা আ.লীগ কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, পৌর আ.লীগ সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, রায়পুর ইউপি আ.লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোকলেছ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আবুল বাশার, যুবলীগ নেতা মুক্তারুল ইসলাম, জেলা ছাত্রলীগ সহ সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল, গাংনী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুন্তাসির জামান মৃদুল ও গাংনী সরকারী কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সেন্টু, ইউনিয়ন, উপজেলা, পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীবৃন্দ।
আলোচনা সভা শেষে উপজেলা আ.লীগ সভাপতি সাহিদুজ্জামান খোকনের নেতৃত্বে একটি বিশাল র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন