শিরোনাম:

গাংনীর নাজমুল হুদা ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন মোমনিপুর

গাংনীর নাজমুল হুদা ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন মোমনিপুর
image_pdfimage_print

মেহেরপুর নিউজ টোয়েন্টিফোর ডটকম, ০১ ডিসেম্বর ২০১৭:

মেহেরপুর গাংনীর গোপালনগর গ্রামের প্রয়াত প্রধান শিক্ষক নাজমুল হুদা ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে মোমিনপুর ফুটবল দল। শুক্রবার লুৎফুন্নেচ্ছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনালে ৩-০ গোলে সহড়বাড়ীয়া দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মোমিনপুর দল।
খেলার শুরুতেই বিজয়ী দলের সাত নম্বর জার্সিধারী স্টাইকার তামিম হোসেন পরপর দু’গোল করে। পরে নয় নম্বর জার্সিধারী অপর স্ট্রাইকার রতন আরো একটি গোল করেন।
খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে একটি বড় খাসি ও রানার্সআপ দলকে একটি ছোট খাসি পুরস্কার দেয়া হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মজিরুল ইসলাম, সাবেক ভিপি জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, রাইপুর ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোকলেছ, উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক ইসমাইল হোসেন ও আবু সাইদ মাস্টার প্রমুখ। ধারাভাষ্য দিয়ে দর্শকদের সামনে খেলা তুলে ধরেন প্রভাষক মহিবুর রহমান মিন্টু ও কাউছার আহম্মেদ। সার্বিক পরিচালনায় ছিলেন রাকিবুল ইসলাম ও মিলনসহ আয়োজক কমিটির সদস্যবৃন্দ।
এদিকে খেলার শেষের দিকে তৃতীয় গোল হওয়ার পরেই সহড়বাড়ীয়া গ্রামের দর্শকদের সাথে কমিটির সদস্যদের হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে এলোপাথাড়ি মারধরে আতংক সৃষ্টি হয়। এ ঘটনায় সহড়াবাড়ীয়া গ্রামের কয়েকজন সামান্য আহত হয়েছেন। হট্টগোলের মধ্য দিয়েই শেষ বাঁশি বাজান রেফারি মাহবুবুর রহমান।

মন্তব্য করুন