শিরোনাম:

মেহেরপুর চেম্বার অ্যব কমার্সের দ্বি-বার্ষিক নির্বাচন : পাল্টা সংবাদ সম্মেলন রজনীগন্ধা প্যানেলের

মেহেরপুর চেম্বার অ্যব কমার্সের দ্বি-বার্ষিক নির্বাচন : পাল্টা সংবাদ সম্মেলন রজনীগন্ধা প্যানেলের
image_pdfimage_print

স্টাফ রিপোর্টার, ১২ সেপ্টেম্বর, ২০১৭ :
মেহেরপুর চেম্বার অ্যব কমার্সের দ্বি-বার্ষিক নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টা করা হচ্ছে বলে সংবাদ সম্মেলন করেছে রজনীগন্ধা প্যানেল। আজ দুপুরে শহরের মুখার্জিপাড়ায় অবস্থতি সংগঠনটির কার্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন। তিনি বলেন, গেল ১ জুলাই বিশিষ্ট ব্যাক্তিবর্গের সমন্বয়ে একটি নির্বাচন ও আপিল বোর্ড গঠন করা হয়। বোর্ডের প্রধান করা হয় মেহেরপুর সরকারী মহিলা কলেজের (অবঃ) প্রভাষক নূরুল আহম্মেদকে। নির্বাচনে নিশ্চিত পরাজিত জেনেই কতিপয় প্রার্থী নির্বাচনী বোর্ডকে বিতর্কিত করার জন্য সংবাদ সম্মেলন করেছেন।
লিখিত বক্তব্যে তিনি আরোও বলেন, নতুন সদস্যদের ভোটার হওয়ার সুযোগ থেকে বঞ্চিত করার হয়েছে তা মিথ্যা। সদস্য পদ গ্রহনের জন্য জেলাব্যাপী ২৫, ২৬ ও ২৭ মে মাইকে প্রচার থেকে শুরু করে দৈনিক মাথাভাঙ্গা ও দৈনিক মাটির ডাক পত্রিকায় বিজ্ঞাপন দেওয়া হয়েছে তিনি বলে দাবি করেন। ৯ সেপ্টেম্বর নির্বাচন বোর্ডের আহ্বানে দুইজন সদস্য উপস্থিত ছিলেন বলেও তিনি জানান। এছাড়াও প্রার্থীদের হুমকির বিষয়টি অস্বীকার করে তিনি। ব্যালট পেপার প্রননয়নে অদ্যক্ষরনুযায়ী ব্যালট তৈরি করার কোন আইনগত ভিত্তি নেই এবং সংগঠনটির প্রতিটি নির্বাচন ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় বলেও জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও সংগঠনটির সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম রসুল, সহ সভাপতি শ্যা, সুন্দর আগরওয়ালা।
উল্লেখ্য, গেল সোমবার সকালে বর্তমান নির্বাচনী বোর্ডের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে সাংবাদ সম্মেলন করেন নির্বাচনে অংশ গ্রহণকারী ১০ প্রার্থী।

মন্তব্য করুন