শিরোনাম:

মুজিবনগরে মা সমাবেশে-ইমন ॥ মায়েদের নজরদারি ছাড়া ছেলেমেয়েরা লেখাপাড়া শেখে না

মুজিবনগরে মা সমাবেশে-ইমন ॥ মায়েদের নজরদারি ছাড়া ছেলেমেয়েরা লেখাপাড়া শেখে না
image_pdfimage_print

মেহেরপুর নিউজ টোয়েন্টিফোর ডটকম, ০৮ সেপ্টেম্বর ২০১৭:

মেহেরপুর মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামে সরকারের সাফল্য ও উন্নয়নের অগ্রগতি বিষয়ে মা সমাবেশ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ভবেরপাড়া মিশন পুকুরের আম বাগান চত্ত্বরে এক্সপার্ট কোচিং সেন্টার আয়োজিত মা সমাবেশ এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মায়েরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য এমএএস ইমন।
বক্তৃতায় হাজারো মায়েদের সামনে অশ্র নয়ণে এমএএস ইমন বলেন, আজকে আমাকে যে ভালোবাসা দিলেন, আমি জানিনা আপনাদের এ ভালোবাসার ঋণ কখনো শোধ করতে পারবো কিনা। আপনাদের সন্তান হিসেবে বলতে চাই, আপনাদের সুখে দুখে যদি কখনো পাশে খাকতে পারি, সেদিন আমার জীবন ধন্য মনে করবো। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের এই উন্নয়ন ধারাকে ধরে রাখার জন্য আওয়ামী লীগ ক্ষমতার থাকার কোন বিকল্প নেই।
ছাত্রছাত্রীদের মাঝে সরকার প্রদপ্ত উপবৃত্তি ও বিনামূলে বই বিতরণ প্রসঙ্গ টেনে তিনি বলেন, শিক্ষা ছাড়া জীবনে পরিবর্তন সম্ভব নয়। একজন শিক্ষিত ছেলেমেয়ে এখন অনলাইন দুনিয়ায় লাখ লাখ ডলার আয় করছে। যা বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশের সুফল। এর মধ্য দিয়ে অনেক ছাত্রছাত্রী লেখাপড়ার খরচ জোগানোর পাশাপাশি দরিদ্র সংসারে অর্থ জোগান দিচ্ছে। তাই ছেলেমেয়েদের লেখাপাড়ার বিষয়ে মায়েদের আরো এগিয়ে আসতে হবে। কেননা মায়েদের অনুরেপ্ররণা ও নজরদারি ছাড়া ছেলেমেয়েরা লেখাপাড়া করে না।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সপার্ট কোচিং সেন্টার উপদেষ্টা ফজলুল হক। স্বাগত বক্তব্য রাখেন কোচিং সেন্টার পরিচালক ইসতিয়াক আহাম্মেদ।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান চন্দন, যগ্ম আহবায়ক আতিক স্বপন, জেলা শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক, আরোজ আলী, পোলেন, ফরিদ ও বেলাল প্রমুখ।
এর আগে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে এমএএস ইমনকে সমাবেশস্থলে পৌঁছান। এসময় গ্রামবাসী ফুল ছিটিয়ে তাকে বরণ করে নেন।

মন্তব্য করুন