গাংনীতে মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্ট এন্ড ডক্টরস এসোসিয়েশনের সংবাদ সম্মেলন

গাংনীতে মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্ট এন্ড ডক্টরস এসোসিয়েশনের সংবাদ সম্মেলন
image_pdfimage_print

মেহেরপুর নিউজ টোয়েন্টিফোর ডটকম, ৩১ আগস্ট ২০১৭:
মেহেরপুর গাংনীতে এবার বিজ্ঞান উৎসবের আয়োজন করা হচ্ছে। বিভিন্ন মেডিকেলে পড়–য়া গাংনীর ছাত্রছাত্রীদের উদ্যোগে আগামি ৪ সেপ্টেম্বর সন্ধানী স্কুল অ্যান্ড কলেজে উৎসব অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বিকেলে গাংনী উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে এক সংবাদ সম্মেলনে উৎসবের প্রয়োজনীয় তুলে ধরেন আয়োজকরা।
দেশের বিভিন্ন মেডিকেল ও ডেন্টাল কলেজে অধ্যায়নরত গাংনীর ছাত্রছাত্রীদের নিয়ে গঠন করা হয়েছে মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্ট এন্ড ডক্টরস অ্যাসোসিয়েশন। এ সংগঠনের সদস্যদের উদ্যোগে উৎসব আয়োজন করা হয়েছে। চলছে ব্যাপক প্রস্তুতি।
সংবাদ সম্মেলনে উৎসব আয়োজনের বিস্তারিত তুলে ধরেন অ্যাসোসিয়েশন আহবায়ক সাদমান সাকিব নাহিদ। তিনি বলেন, এ উপজেলার ১৪ টি বিদ্যালয়ের প্রায় ৩শ’ ছাত্রছাত্রী বিজ্ঞান উৎসবে অংশ গ্রহণ করবে। শিক্ষার্থীদেরকে বিজ্ঞান মনষ্ক ও বিজ্ঞান ভিত্তিক বিভিন্ন বিষয়ে সহায়ক হবে এ উৎসবের অনুষ্ঠানমালা। অপরদিকে মেডিকেলে ভর্তি, বিজ্ঞানের কোন বিষয়ক বস্তু নিয়ে কিভাবে কাজ করতে হবে এবং বিজ্ঞানের বিভিন্ন কৌশল রপ্ত করার মধ্য দিয়ে কাঙ্খিত লক্ষে পৌঁছুতে সহায়ক হবে নব গঠিত এই অ্যাসোসিয়েশন। পর্যায়ক্রমে বিজ্ঞানে পরদর্শী ব্যক্তিদের নিয়ে সংগঠনের পরিধি আরো বড়ানো হবে। উৎসব সফল করতে সকলের সহায়তা কামনা করেন অনুষ্ঠানের আয়োজকরা।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন গাংনী মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্টস এন্ড ডক্টরস অ্যাসোসিয়েশন সদস্য নাহিদ হাসান, জান্নাতুল নাঈম সজিব, ফারহানা সামিয়া, নাসরুল্লাহ রবিন, তানজিয়া শারমিন, সাদিয়া জোহা, মাহবুবুর রহমান ও গাংনীতে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য করুন